বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ইসরায়েলি সৈন্যকে ‘বন্দী’ করার দাবি হামাসের
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

ফিলিস্তিনি সংগঠন  হামাসের সশস্ত্র শাখা গাজা উপত্যকায় শনিবার অতর্কিত হামলা চালিয়ে কমপক্ষে একজন ইসরায়েলি সৈন্যকে ‘বন্দী’ করার দাবি করেছে।

তবে ইসরাইল এ দাবি অস্বীকার করেছে।

এদিন আল-কাসাম ব্রিগেডের মুখপাত্র আবু ওবেইদা বলেছেন, হামাস জাবালিয়া ক্যাম্পের একটি টানেলে ইসরায়েলি বাহিনীকে লক্ষ্য করে হামলা চালিয়েছে। এ হামলায় ইসরায়েলি বাহিনীর ‘সকল সদস্য নিহত, আহত কিংবা বন্দী’ হয়েছে।

হামাস একজন সৈন্যকে মাটিতে টেনে নিয়ে যাওয়ার ছবিও প্রকাশ করেছে। এতে সৈন্যটিকে একজন বন্দী ইসরায়েলি হিসাবে উপস্থাপন করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে এ ছবির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

এদিকে, টেলিগ্রামে এক বিবৃতিতে ইসরায়েলি সেনাবাহিনী সৈন্য অপহরণ করার মতো কোন ঘটনা সেখানে ঘটেনি বলে দাবি করেছে। জাতিসংঘের শীর্ষ আদালতের সামরিক অভিযান বন্ধের আদেশ উপেক্ষা করেই ইসরায়েল রাফায় যুদ্ধবিমান থেকে বোমা এবং কামানের গোলা বর্ষণ চালিয়ে যাচ্ছে।

এদিকে, গত ৭ অক্টোবর শুরু হওয়া ইসরাইল-হামাস যুদ্ধ বন্ধে প্যারিসে নতুন উদ্যোগ শুরু হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আন্তর্জাতিক   গাজা যুদ্ধ   ইসরাইল   ফিলিস্তিন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft