বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পিরোজপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন

পিরোজপুরের নেছারাবাদে মোঃ ইদ্রিস (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মে) সকালে উপজেলার থানা সংলগ্ন আবাসিক রিলাক্স হোটেলের দ্বিতীয় তলার ৩২নং ডাবল বেডের রুমের মধ্যে ফ্যানের হুকের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় ইদ্রিস এর লাশ উদ্ধার করা হয়। 

মোঃ ইদ্রিস মিয়ারহাট বন্দরের টপটেন গার্মেন্টেসের স্বত্বাধিকারী এবং উপজেলার সোহাগদল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোহাগদল গ্রামের আব্দুর রউফ এর ছেলে। 

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। রিলাক্স হোটেলের ম্যানেজার মোঃ জুয়েল বলেন, গত ২২-মে বিকেলে তার হোটেলে দুইজনের থাকার কথা বলে তিনি একটি ডাবল রুমের বেড ভাড়া নেন। হোটেলে প্রতিদিন সন্ধ্যার পরে ভাড়া নিতেন ম্যানেজার জুয়েল। ২৩-মে সন্ধ্যার পরে হোটেল ম্যানেজার রুমের ভাড়ার জন্য দরজায় নক করেন। এসময় ভিতর থেকে কোন সাড়া না পেয়ে চলে যান। ২৪ মে (শুক্রবার) সকালে পূনরায় রুমে গিয়ে দরজায় নক করলে তখনও রুমের ভিতর থেকে কোন সাড়া দিচ্ছিলেননা। এসময় অন্যান্য রুমের লোকজন জড় হয় এবং স্বজোড়ে দরজা ধাক্কা দিলে একটু ফাকা হয়ে যায়। তখন বাহির থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে হোটেল ম্যানেজার থানায় খবর দেয়। 

ইদ্রিসের স্ত্রী মাহমুদা জানান, গত ২২ মে সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। তারপর দুইদিন পর্যন্ত রাতে বাসায় আসেনি। আজ সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচ, এম শাহীন জানান, সংবাদ পেয়ে রিলাক্স হোটেলের ৩২নং রুম থেকে ইদ্রিসের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পিরোজপুর   লাশ উদ্ধার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft