বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ডাসারে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

মাদারীপুরের ডাসারে পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার( দুপুরে ডাসার উপজেলার দক্ষিণ মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- মাইজপাড়া এলাকার গোলাম আজমের মেয়ে আশফিয়া (৭) ও গোলাম ফারুকের মেয়ে মাসফিয়া (৮)। তারা সম্পর্কে দুজন চাচাতো বোন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশফিয়া পূর্ব মাইজপাড়া আনোয়ার নুরানী মাদ্রাসায় প্রথম শ্রেণিতে ও মাসফিয়া একই মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়তো।আশফিয়া ও মাসফিয়া দুজন দুপুরে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে দুজনকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুম্মিতা রায় বলেন, হাসপাতালে আনার আগেই শিশু দুটি মারা গেছে।

নিহত দুই শিশুর বড় চাচা গোলাম মাওলা বলেন, ‘আজ অনেক গরম পড়েছে। তাই দুপুরে আশফিয়া ও মাসফিয়া গোসল করার কথা বলে ঘর থেকে বের হয়। পরে আমরা তাদের খুঁজতে বের হই। দেখি বাড়ির পাশেই পুকুরে ওরা গোসল করছে। তখন ওদের ডেকে বাড়িতে নিয়ে আসি। এরপর ওরা সবার অজান্তে আবারো পুকুরে গোসল করতে যায়। প্রায় আধা ঘণ্টা পর ওদের দেখতে না পেয়ে আবার খোঁজাখুঁজি শুরু করি। দেখি ওই পুকুরের পাশেই ওদের স্যান্ডেল পরে আছে। তখন পুকুরে খোঁজাখুঁজি করে পানির নিচ থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, পানিতে ডুবে একই সঙ্গে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মাদারীপুর   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft