সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
গোপালগঞ্জে গলায় ফাঁস দিয়ে শিক্ষকের আত্নহত্যা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

সদর উপজেলার চন্দ্রদিঘলায় অবস্থিত গোপালগঞ্জ  পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স ডিভিশনের ক্রাফট ইনস্ট্রাক্টর  মান্না দে'র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ সদস্যরা। 

পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও ক্রাফট ইনস্ট্রাক্টর  মান্না দে'র ভাই কিশোর কুমার দে জানান, গতকাল বুধবার বিকালে মান্না দে ঘর থেকে বের না হলে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীদের সন্দেহ হয়। এসময় তারা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মান্না দে'র লাশ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে। পরে লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে। 

আজ বৃহস্পতিবার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে। 

আত্মহত্যাকারী মান্না দে'র  বাড়ী খাগড়াছড়ি জেলার ২নং বোয়ালখালী ইউনিয়নের থানাপাড়ায়। তিনি ওই গ্রামের বাবুল চন্দ্র দে'র ছেলে। 

এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পুলিশ, পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও পরিবারের সদস্যরা জানিয়েছেন মান্না দে মাইগ্রেনের ব্যাথায় ভুগছিলেন। ব্যাথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft