বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
মাঝ আকাশে উড়োজাহাজে প্রবল ‘ঝাঁকুনি’, নিহত ১
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬:৫৮ অপরাহ্ন

লন্ডন থেকে সিঙ্গাপুরগামী সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট মাঝ আকাশে প্রচণ্ড ‘ঝাঁকুনির’ কারণে এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন। মঙ্গলবার (২১ মে) ব্রিটিশ গণমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। সিঙ্গাপুরগামী বোয়িং ৭৭৭-৩০০ইআর ব্যাংককের দিকে ঘুরিয়ে স্থানীয় সময় ৩টা ৪৫মিনিটে (জিএমটি ৮.০০) সেখানে অবতরণ করে।

এয়ারলাইন্সটি এক বিবৃতিতে জানিয়েছে, এসকিউ৩২১ ফ্লাইটে মোট ২১১ জন যাত্রী এবং ১৮ জন ক্রু ছিল। এতে বলা হয়েছে, ‘সিঙ্গাপুর এয়ারলাইন্স মৃতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।’

সিঙ্গাপুর এয়ারলাইন্স জানায়, যাত্রীদের চিকিৎসা সহায়তা প্রদানে থাইল্যান্ড কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে কাজ করা হচ্ছে এবং প্রয়োজনীয় অতিরিক্ত সহায়তা প্রদানে একটি দলকে ব্যাংককে পাঠানো হচ্ছে। থাই কর্তৃপক্ষ সুবর্ণভূমি বিমানবন্দরে অ্যাম্বুলেন্স এবং জরুরি দল পাঠিয়েছে। ফ্লাইটে ঠিক কী ঘটেছিল তা এখনও স্পষ্ট নয় বলে বিবিসির প্রতিবেদনে জানানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft