সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
ফের ক্যাটরিনার মা হওয়া নিয়ে গুঞ্জন
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬:৫৯ অপরাহ্ন

এর আগে একাধিকবার ক্যাটরিনা কাইফের মা হওয়া নিয়ে গুঞ্জন উঠেছে। কদিন আগেও ডানা মেলেছিল একই গুঞ্জন। তার কদিন যেতে ফের মাথাচাড়া দিল ক্যাটের মা হওয়া নিয়ে ফিসফাস। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও থেকেই গুঞ্জনটি ছড়িয়েছে। নেটিজেনদের মতে ওই ভিডিওতে ক্যাটরিনার স্ফীতোদর স্পষ্ট।

 ভিডিওতে দেখা যায়, লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। অভিনেত্রী এমন করে ওভারকোট পরেছিলেন যাতে তার শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

ভিক্যাটের এই ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও দেওয়া হয়েছে কমেন্টবক্সে। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গেছে। এবার এই রটনা ঘটনায় পরিণত হোক, এমনই আশা অনুরাগীদের।

বছর দুয়েক আগেও বিমানবন্দর থেকে ছড়িয়েছিল ক্যাটরিনার মা হওয়া নিয়ে গুঞ্জন। বিমানবন্দরে স্বামীর সঙ্গে ছিলেন ক্যাট। পরনে ছিল ঢিলেঢালা পোশাক। তাতেই সবাই ভেবে নিয়েছিলেন গর্ভবতী ক্যাটরিনা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft