শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গোপালগঞ্জে হত্যার বিচার চেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়ায় যুবক নিহতের ঘটনায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রকাশ করেছে আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্র লীগের একাংশ। 

আজ রোববার দুপুর ১২টায় সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে সদর উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করে তারা। 

মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। দুপুর ১টার দিকে জেলা প্রশাসকের কাছে বিভিন্ন দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করেন আন্দোলনকারীরা। দাবী মানা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচির ঘোষণা দেবেন তারা বলেও হুমকি দেন। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও সদ্য সমাপ্ত সদর উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী বিএম লিয়াকত আলী, গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি গোলাম কবির, গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপী, গোপালগঞ্জ পৌরসভার কাউন্সিলর রনি হোসেন কালু,ছবেদ আলী ভুইঞা, মুশফিকুর রহমান লিটন প্রমুখ।
 
গত ১৪ মে রাতে সদর উপজেলার চন্দ্রদীঘলিয়ায় সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী একই গ্রামের বি এম লিয়াকত আলীর সমর্থকদের মধ্যে চা-সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। উক্ত ঘটনায় বি এম লিয়াকত আলীর সমর্থক ওছিকুর নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যায়। সে হত্যাকান্ডের বিচার চেয়ে গোপালগঞ্জে বিক্ষোভ চলছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   নিহত   বিক্ষোভ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft