বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
গাংনীর আমিন হোটেলে ভোক্তা অধিকারের লাখ টাকা জরিমানা
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৫:২৩ অপরাহ্ন

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরী এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে মেহেরপুরের গাংনীর আমিন মিষ্টান্ন ভান্ডার থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

আজ বুধবার (১৫ মে) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

অভিযান সুত্রে জানা গেছে, আমিন মিষ্টান্ন ভান্ডারের মিষ্টি তৈরীর কারখানায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরী করে তা বিক্রি করা হয়। এছাড়াও কারখানা শ্রমিক ও মিষ্টি তৈরীর শ্রমিকরা স্বাস্থ্যবিধি অমান্য করে মিষ্টি তৈরী করেন। ভোক্তা অধিকার আইনে হোটেল মালিক রাশিদুল ইসলামকে দোষী সাব্যস্ত করে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মেহেরপুর-চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারি পরিচালক সজল আহম্মেদ।

অভিযানে আরও উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা কৃষি বিপণন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারি ইন্সেপেক্টর মশিউর রহমান ও পুলিশের একটি দল। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft