বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি   
নির্বাচন পরবর্তী সংঘর্ষে গোপালগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ৫
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১৫ মে, ২০২৪, ৫:০৯ অপরাহ্ন

গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘ‌লিয়া গ্রা‌মে উপ‌জেলা নির্বাচন পরবর্তী সংঘ‌র্ষে গু‌লি‌বিদ্ধ হ‌য়ে ১ জন নিহত এবং আহত হয়েছে ৫ জন। আহত ২ জনকে ঢাকা ও ৩ জনকে গোপালগঞ্জ সদর ২৫০ বেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতের নাম ওসিকুর ভূইয়া(৩২)। তিনি চন্দ্রদিঘলিয়া গ্রামের ভূইয়া পাড়ার জলিল ভূইয়ার ছেলে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রনে রয়েছে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে চন্দ্রদিঘলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে সদ্য সমাপ্ত সদর উপজেলা নির্বাচনে পরাজিত লিয়াকত হোসেন ভুইঞা  ও বিজয়ী চেয়ারম্যান কামরুজ্জামান ভুইঞা লুটুলের সমর্থকের মধ্যে  কথা কাটাকাটি ও সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাংচুর হয়েছে বলে জানা গেছে।

চা খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিবাদমান ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় এক পক্ষ গুলি চালালে ৫ জন গুলিবিদ্ধ হয়। তাদেরকে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে নেয়া হলে গুলিবিদ্ধ অটো চালক ওসিকুর ভূইয়াকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। অপর আহত ২ জনকে ঢাকায় প্রেরণ এবং ৩ জনকে স্থানীয় ওই হাসপাতালে ভর্তি করা হয়। 

এলাকায় এখনও টানটান উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় আবারো সংঘর্ষ বেধে যেতে পারে বলে আশংকা করা হচ্ছে।

এদিকে আজ বুধবার দুপুরে লাশের ময়নাতদন্ত গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে সম্পন্ন হওয়ার পর পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, গ্রামবাসী ও দলীয় লোকজন গোপালগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করে। পরে তারা মিছিল নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে। সেখানে তারা টায়ারে আগুন ধরিয়ে দেয় এবং যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এসময় মহাসড়কের উপর চেচানিয়াকান্দি এলাকায় পুলিশের সাথে বিক্ষোভকারীদের উত্তপ্ত বাক্য বিনিময় ও সামান্য হাতাহাতি হয়। সেখানে জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক ইলিয়াস হক উপস্থিত ছিলেন। এক পর্যায়ে তিনিও সঙ্গি বিক্ষোভকারীদের থামাতে চেষ্টা করেন। বিক্ষোভকারীরা প্রধানমন্ত্রীর এপিএস লিকু গাজী ও নব নির্বাচীত সদর উপজেলা চেয়ারম্যান লুটুল ভুইঞার ফাঁসি দাবী করে ব্যানার নিয়ে মিছিল করে এবং শ্লোগান দেয়। মহাসড়কে প্রায় এক ঘন্টা বিক্ষোভকারীরা অবস্থান করে। 

চন্দ্রদিঘলিয়ায় সংঘর্ষ চলাকালে গুলিতে হতাহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সদর থানা পুলিশ জানিয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   সংঘর্ষ   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft