বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
কাপাসিয়া হজ্ব এজেন্সিতে হামলা ভাংচুর
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৬:১৭ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ায় ট্রাভেল নূরানী হজ্ব এজেন্সিতে পাওনা টাকার জন্য হামলা ভাংচুর করেছে একদল দূর্বৃত্ত্ব। আজ মঙ্গলবার দুপুরে কাপাসিয়া বাজারের বরুন রোডে এ ঘটনা ঘটে। 

বাজারে ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আলা উদ্দিন শেখ ও কাপাসিয়া থানার এএসআই সাহাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। 

ট্রাভেল নূরানী হজ্ব এজেন্সি মালিক মাওলানা আবদুল আউয়াল  প্রতিবছর হজ্বে লোক পাঠায়। টাঙ্গাইল জেলা কাতলী গ্রামের আজিজুর রহমান ৩১ জনকে হজ্বে পাঠানোর জন্য  ৩৬,০০০০০ লাখ টাকা প্রদান করেন বলে জানায়। শর্ত অনুযায়ী লোক পাঠাতে দেরি হলে আজ দুপুরে উপজেলার চর খামের গ্রামের মো. জাকারিয়ার নেতৃত্বে  ৩/৫ জন লোক উত্তেজিত হয়ে ট্রাভেল নূরানীতে এসে হামলা ভাংচুর করে। 

এ ঘটনায় ৯৯৯ ফোন করলে  থানার এসআই হাবিবুল্লাহ ও এএসআই সাহাব উদ্দিন ঘটনাস্থলে হাজির হয়ে উত্তেজিত লোকজন শান্ত করে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণের আশ্বাস দেন। 

এ ঘটনায় হজ্ব এজেন্সি মনিটর, সিপিও ও প্রিন্টার ভাংচুর ও  নগদ ১ লাখ ৫৭ হাজার টাকা লুট করা হয়েছে বলে দাবী করেন হজ্ব এজেন্সি ম্যানেজার ইসরাফিল। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft