বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
বিজয়নগরে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৫:৩২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার দত্তখোলা এলাকায় আজ মঙ্গলবার সকালে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জিতু মিয়া (৩০) নামে একজন নিহত হয়েছেন। 

নিহত জিতু মিয়া বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের বড়খোলা এলাকার কয়লান মিয়ার ছেলে। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন।

জিতুর বাবা কয়লান মিয়া জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার জন্য ছেলে জিতু মিয়াকে নিয়ে অটোরিকশায় উঠেন। দত্তখোলা এলাকায় আসার পর ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের অটোরিকশার মুখোমুখি হয়ে দুর্ঘটনা ঘটে।  আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিতুকে মৃত ঘোষণা করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম জানান, বিষয়টি তাকে কেউ জানায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে বলে তিনি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ব্রাহ্মণবাড়িয়া   সড়ক দুর্ঘটনা   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft