বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
এসএসসিতে আশানুরূপ ফলাফল না হওয়ায় ছাত্রীর আত্মহত্যা
মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১:৩৫ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের জান্নাতুল আক্তার (১৬) নামের এক ছাত্রীর এসএসসি পরীক্ষার ফলাফল আশানুরূপ না হওয়ায় আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

গতকাল সোমবার (১৩ মে) ভোর ৫টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের গোলাই জামশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল আক্তার ওই এলাকার জীন্দার আলীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম।

স্থানীয়রা জানান, জান্নাতুল নবগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গতকাল রোববার প্রকাশিত ফলাফলে সে পাশ করলেও রেজাল্ট তার মন মতো না হওয়ায় বাড়িতে এসে অভিমান করে ছিল। এরপর প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন অনেক ডাকাডাকি করতে থাকে। তাতেও সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে রুমের ভেতরে প্রবেশ করেন।

এ সময় ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়।  বিষয়টি মুহূর্তে এলাকায় জানাজানি হলে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। এ ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মানিকগঞ্জ   আত্নহত্যা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft