বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
নাটোরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীন
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ৫:৫৩ অপরাহ্ন

নাটোরের লালপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় এক আসামিকে যাবজ্জীন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়। এ মামলার অপর দুই আসামি আব্দুল মান্নান ও মুক্তার হোসেনকে খালাস দিয়েছেন।

আজ সোমবার (১৩ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

আসামি ছাব্বির লালপুর উপজেলার অমরপুর এলাকার বাসিন্দা।

স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) এড. আনিসুর রহমান ঢাকা মেইলকে বলেন, 

বিশেষ পিপি এড. আনিসুর রহমান বলেন, ২০২০ সালের ২০ নভেম্বরে ভূক্তভোগী স্কুলছাত্রীর বাবা-মা চিকিৎসার জন্য রাজশাহী যান। এ সুযোগে লালপুর উপজেলার অমরপুর এলাকার বাসিন্দা আসামি সাব্বির ৫ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে। পরে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভূক্তভোগীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামিদের গ্রেফতার করেন। এ মামলায় তদন্ত শেষে পুলিশ আদালতে অভিযোগপত্র দেয়। 

মামলার সাক্ষ্য গ্রহণ শেষে আজ সোমবার আদালতের বিচারক ধর্ষণ মামলায় যাবজ্জীন কারাদণ্ড এবং অপহরণের অন্য ধারায় ১৪ বছরের কারাদন্ডের আদের্শ দেন। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নাটোর   আইন আদালত   যাবজ্জীবন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft