বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি    গাজায় ইসরায়েলি হামলায় নারীসহ নিহত ১৮    উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা     এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে তিনজন আটক   
চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে বিভ্রান্তি সৃষ্টির অভিযোগে সংবাদ সম্মেলন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১২ মে, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন

গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন চেম্বার সভাপতি মোঃ আব্দুল ওয়াহেদ। 

আজ রবিবার দুপুরে চেম্বার ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই কথা বলেন তিনি। 

সংবাদ সম্মেলনে অভিযোগ করে তিনি বলেন, গত নির্বাচনে পরাজিতরা চেম্বারকে প্রশ্নবিদ্ধ করতে দু’জন পরিচালক মোঃ আনোয়ার হোসেন ও রাইহানুল ইসলাম লুনার নেতৃত্বে ৪৩জন সহযোগি সদস্যের বিষয়ে সম্প্রতি জেলা প্রশাসকের নিকট একটি স্মারকলিপি প্রদান করেছে। ওই স্মারকলিপিতে তারা প্রকৃত ঘটনা আড়াল করে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে ব্যবসায়ী ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করেছে। কিন্তু প্রকৃত ঘটনা হচ্ছে, ২০১৮সালের ১ সেপ্টেম্বর তঃকালীন চেম্বার সভাপতি মোঃ এরফান আলী চেম্বারকে তার দখলে রাখার জন্য গঠনতন্ত্রের তোয়াক্কা না করে ৬৫জনকে অবৈধভাবে সহযোগি সদস্য হিসেবে তালিকাভূক্ত করে। এ ঘটনায় বর্তমান পরিষদ একটি তদন্ত কমিটি গঠন করে প্রতিবেদনের ভিত্তিতে তাদের চেম্বারের সদস্য হিসেবে রাখাসহ চাঁদার পরিমাণ বাড়িয়ে ৫’শ টাকার স্থলে এক হাজার টাকা করার পরামর্শ দেয়। কিন্তু কোন সদস্যকে বাদ দেয়া না হলেও মিথ্যা প্রচারণা চালিয়ে ব্যবসায়ীদের মধ্যে বিভাজনের সৃষ্টি করা হচ্ছে। তবে তিনি সকল সদস্যকে সাথে নিয়েই চেম্বারকে আরও গতিশীল করার হবে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মিশিউল করিম বাবু, পরিচালক মোঃ আব্দুল আওয়াল, মোঃ খাইরুল ইসলাম, মনোয়ারুল ইসলাম ডালিমসহ অন্যান্য সদস্যবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  চাপাইনবাবগঞ্জ   সংবাদ সম্মেলন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft