বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইসরায়েলি হামলায় একই পরিবারের নিহত ৮
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৪:২২ অপরাহ্ন

 ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাস নিয়ন্ত্রিত গাজায় অতর্কিত হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েলি বাহিনী। শুক্রবার কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার লাইভ প্রতিবেদনে বলা হয়েছে, গাজার খান ইউনিসে ইসরায়েলি বিমান হামলায় একই পরিবারের আটজন নিহত হয়েছেন। 

খবরে বলা হয়েছে, খান ইউনিসের আবাসান আল-কাবিরাতে এক পরিবারের ওপর বিমান হামলা চালায় ইসরায়েল। এতেই একই পরিবারের আটজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অনেকে। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেনি ইসরায়েল। 

এদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের হুঁশিয়ারি উপেক্ষা করে রাফাতে হামলা অব্যাহত রেখেছে ইসরায়েলি বাহিনী। 

ইসরায়েলের প্রধানমন্ত্রী যদি গাজার রাফাহ অঞ্চলে পরিপূর্ণ আকারে আক্রমণের নির্দেশ দেন, তাহলে অস্ত্রের চালান বন্ধ করে দেয়া হবে- যুক্তরাষ্ট্র এই মর্মে সতর্ক করার পর বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন যে ইসরায়েল একা লড়তে পারে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft