শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আগামীকাল টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামীকাল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া সফর করবেন। 

এটি তার পারিবারিক সফর বলে নিশ্চিত করে জেলা তথ্য অফিসার মুইনুল ইসলাম বলেন, সকালে সড়ক পথে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। তিনি পবিত্র ফাতিহা ও দরুদ শরীফ পাঠ শেষে দোয়ায় অংশ নেবেন। সফরকালে তিনি বঙ্গবন্ধু ভবনে এসে উঠবেন। 

প্রধানমন্ত্রীর সাথে ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের অন্যান্য সদস্যরা থাকবেন। সফর শেষে আগামী কালই বিকালে প্রধানমন্ত্রী ঢাকায় ফিরে যাবেন। 

এ সফর উপলক্ষে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ পরিষ্কার করা হয়েছে। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। সফরের শুরুতে প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হবে। পরে তিনি পারিবারিকসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে পারেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  প্রধানমন্ত্রী   ভ্রমণ   গোপালগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft