বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সরাইলে জাল ভোট প্রদানের চেষ্টা ও ভোটারকে প্ররোচিত করায় তিনজনকে কারাদন্ড
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ৪:৪৯ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা পরিষদ নির্বাচনে বিধি ভঙ্গের অভিযোগে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ বুধবার দুপুরে এ সাজা প্রদান করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, কাটানিসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, অবৈধভাবে গোপনকক্ষে গিয়ে অন্যের ব্যালট পেপারে সিল মারার সময় পোালিং এজেন্ট শাকিব মিয়া (৩৯) কে আটক করে ১৫ দিন এবং ভোটারদের প্ররোচিত করার দায়ে পোলিং এজেন্ট হৃদয় মিয়াকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। এছাড়া ভোট কেন্দ্রের চারশ গজের মধ্যে ভোটারদের অন্যায়ভাবে প্ররোচিত করায় রাকিব হোসেন (২৪) নামে এক যুবককে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তাদেরকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  উপজেলা পরিষদ নির্বাচন   জাল ভোট   ব্রাহ্মণবাড়িয়া  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft