শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাটোরে তিন উপজেলায় নির্বাচনী সারঞ্জাম ও উপকরণ হস্তান্তর
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ৬:২২ অপরাহ্ন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নাটোরে তিন উপজেলার ৩০২টি ভোটকেন্দ্র ভোটগ্রহণের সারঞ্জাম ও উপকরণ সামগ্রী হস্তান্তর কার্যক্রম শুরু হয়েছে। 

আজ মঙ্গলবার (৭ মে) বেলা ১১টার দিকে নাটোর সদর উপজেলা পরিষদে উপজেলার ১১৫টি কেন্দ্রে ভোটগ্রহণের এসব সরঞ্জামাদি বিতরণ শুরু হয়। 

নাটোরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৩০২টি ভোটকেন্দ্রে ৩০২ জন প্রিজাইডিং অফিসার স্ব স্ব কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসার ভোটগ্রহণের উপকরণ ও সারঞ্জাম গ্রহন করছেন। 

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, উপজেলা থেকে ব্যালেট পেপার ছাড়া ভোটগ্রহণের সকল উপকরণ হস্তান্তর করা হচ্ছে। কেন্দ্রে দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর সদস্য এবং ভোটগ্রহণের কর্মকর্তারা এসব উপকরণাদি ও সারঞ্জাম নিয়ে ভোটকেন্দ্রে যাওয়া শুরু করেছে। আগামীকাল উপজেলা থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থায় সকল কেন্দ্রে ব্যালেট পেপার পৌঁছানো হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  উপজেলা পরিষদ নির্বাচন   নাটোর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft