শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দক্ষিণ আফ্রিকায় ভয়াবহ ভবন ধসে আটকা পড়েছে অর্ধশতাধিক
জবাবদিহি ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ১:৩১ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় নির্মাণাধীন একটি পাঁচ তলা ভবন ধসে ২ জন নিহত হয়েছে। ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছে আরও কমপক্ষে ৫৩ জন। তাদের উদ্ধারে অভিযান চলছে। ওয়েস্টার্ন কেপ টাউনের পূর্ব উপকূলীয় জর্জ শহরে স্থানীয় সময় সোমবার বিকেলে ভয়াবহ এ ঘটনা ঘটে। 

গতকাল সোমবার যখন ভবনটি ধসে পড়ে তখন সেখানে ৭৫ নির্মাণ শ্রমিকের একটি দল উপস্থিত ছিল। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, হঠাৎ করে একটি আওয়াজ পান। আর তারপরেই পুরো ভবনটি ধসে পড়ে, একেবারে মাটিতে মিশে যায়। চারিদিকে ধুলো উড়তে থাকে।

আজ মঙ্গলবার এক বিবৃতিতে শহরের পৌরসভা কর্তৃপক্ষ বলেছে,ধ্বংসস্তূপের ভেতর থেকে ২২ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জীবিতদের সন্ধানে শহরটিতে উদ্ধারকর্মী, পুলিশ ও স্থানীয় লোকজন কাজ করছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আন্তর্জাতিক   ভবন ধস   দক্ষিন আফ্রিকা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft