শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কোটালিপাড়ায় ঔষধ প্রশাসন কতৃক মোবাইল কোর্ট
কোটালিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৫:৫২ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলা ঔষধ প্রশাসন কতৃক কোটালিপাড়ার বিভিন্ন ফার্মেসিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। গতকাল রবিবার বিকালে উপজেলা সাস্থ্যকেন্দ্র সংলগ্ন এলাকায় এ মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রন্ট্রি পোদ্দার। 

এ সময় মেয়াদ উত্তীর্ন ও স্যাম্পল ঔষধ ব্যাবসা প্রতিষ্ঠানে রেখে বিক্রীর দায়ে, ঔষধ ও কসমেটিকস আইন ২০২৩ এর আওতায়, কাশেম ড্রাগ হাউজ কে  পাঁচ হাজার, শেখ ফার্মেসি দশ হাজার, কাশেম মেডিকেল হল এক হাজার, ফ্রেন্ডস মেডিকেল হল পাঁচ হাজার, মা মেডিকেল হল পাঁচ হাজার এবং খান ফার্মেসিকে পাঁচ হাজারসহ মোট ছয়টি প্রতিষ্ঠানকে একত্রীশ হাজার টাকা জরিমানা করা হয়। 

এ সময়, তত্বাবধায়ক ঔষধ প্রশাসন অধিদপ্তর গোপালগঞ্জ  বিথি রানী মন্ডল, বেঞ্চ সহকারী আজাদুর রহমান, অফিস সহায়ক মাঞ্জাল আলী, রাসেল সেখ, আনসার নায়েক সুবেদার মঞ্জুর সিকদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মোবাইল কোর্ট অভিযান   গোপালগঞ্জ   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft