শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
গোপালগঞ্জে জাল টাকার ব্যবসায়ী আটক
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৪:০০ অপরাহ্ন

জেলা শহরে ২৮ হাজার ২ শত টাকার জাল টাকা সহ রিপন মোল্লা (৪৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ৮টায় জেলা শহরের হাসপাতাল রোড এলাকা থেকে ওই জাল টাকার ব্যবসায়ীকে স্থানীয় জনগণ আটক করে পুলিশে সোপর্দ করে। 

আটক রিপন মোল্লা জেলার কাশিয়ানী উপজেলার পুইশর ইউনিয়নের দেবাশুর গ্রামের মুনছুর মোল্লার ছেলে। 

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান জানান, জেলা শহরের হাসপাতাল রোড এলাকা থেকে স্থানীয় লোকজন জাল টাকা সহ এই প্রতারক ব্যবসায়ীকে ধরে পুলিশে সোপার্দ করে। পরে পুলিশ তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে এক হাজার, পাঁচশত ও একশত টাকার মোট ২৮ হাজার দুই শত টাকা জাল টাকা উদ্ধার করা হয়। রিপনের নামে এর আগেও জাল টাকার মামলা সহ একাধিক মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মানুষের সাথে বিভিন্ন উপায়ে প্রতারনা করার অভিযোগও রয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আটক   গোপালগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft