রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৫:৫৮ অপরাহ্ন

নড়াইল সদর উপজেলায় ১ বছরের বিনাশ্রম  কারাদণ্ড ও ১৬ লাখ টাকা জরিমানাপ্রাপ্ত মো.শরিফুল ইসলাম মিন্টু নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

আজ রোববার (৫ মে) সকালে সদর উপজেলার ভওয়াখালী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি ওই গ্রামের নাসিরুল ইসলাম এর ছেলে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার সকালে গোপন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলা ভওয়াখালী গ্রামে আসামীর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামী আদালত কতৃক এনআই এ্যাক্টের মামলায় ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ১৬ লক্ষ টাকা জরিমানাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন। এদিন আসামীকে আদালাতে পাঠানো হয়েছে বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গ্রেপ্তার   জরিমানা   নড়াইল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft