শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
খাগড়াছড়িতে ব্রজপাতে মা ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে
খাগড়াছড়ি প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৩:১২ অপরাহ্ন

খাগড়াছড়িতে ব্রজপাত ভয়ংকার হয়ে উঠেছে। আজ রবিবার  ভোরে জেলার দীঘিনালায়  মা ছেলে ও রামগড়ে ১ জন সহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ২ টি গবাদি পশুর মৃত্যু হয়েছে।  

খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়নের মধ্যবেতছড়ি গ্রামে বজ্রপাতে মা ও শিশু সন্তানের মৃত্যু ঘটেছে। আজ রবিবার ভোরে (৫টায়) এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- হাসিনা বেগম (৩০) ও তার ছেলে হানিফ মিয়া (৮)। দীঘিনালা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিভিয়ে লাশ উদ্বার করে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি জানান, বজ্রপাতে টিনের ঘরটি পুড়ে নিহতদের মরদেহ অঙ্গার হয়ে গেছে। ঘটনার সময় হাসিনা বেগমের স্বামী ছাদেক আলী বাড়িতে ছিলেন না।

থানার ওসি মো: নুরুল হক জানিয়েছেন, লাশগুলো আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে।

অপরদিকে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের দুর্ঘম হাজাছড়া এলাকায় বজ্রপাতে গনজ মারমা (৫০) নামে এক ব্যক্তি সহ তার ২টি গবাদিপশুর মৃত্যু হয়েছে। নিহত গনজ ওই এলকার বাসিন্দা কংজ্র মারমার ছেলে।

হাজাছড়া পাড়া কার্বারী চাইলাপ্রু মারমা জানান, বজ্রপাতের সময় বাড়ির উঠানে বাঁধা গরু গোয়ালঘরে আনতে গিয়ে গরুসহ তার মৃত্যু হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ব্রজপাতে নিহত   নিহত   খাগড়াছড়ি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft