শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
নির্বাচনে অংশ নেয়ায় বিএনপি'র দুই নেতাকে কারণ দর্শানোর নোটিশ
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৯:০০ অপরাহ্ন

দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় মানিকগঞ্জের ঘিওর উপজেলা বিএনপির দুই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। 

আজ (শুক্রবার) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সহ-প্রচারসম্পাদক কামরুল হাসান। এর আগে গত বৃহস্পতিবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত পৃথক দুটি নোটিশ দেন। 

ঘিওর উপজলা বিএনপি'র সভাপতি মীর মানিকুজ্জামান জানান, গতকাল (বৃহস্পতিবার) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত পৃথক দুটি কারণ দর্শানোর নোটিশ আমাদের হাতে পৌঁছেছে। পৃথক দুটি নোটিশ দুই নেতার কাছে পৌঁছে দেয়া হয়েছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তাদের লিখিত জবাব দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বরাবর নয়াপল্টন কার্যালয়ে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। 

জানা গেছে, কেন্দ্রীয়  মুক্তিযাদ্ধা দলের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযাদ্ধা মোঃ আব্দুল মানান এবং জেলা বিএনপির সদস্য ও সাবেক ঘিওর উপজলা পরিষদ চেয়ারম্যান খন্দকার লিয়াকত হোসেন ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ দ্বিতীয় ধাপের নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে চেয়ারম্যান পদে বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান দোয়াত কলম প্রতীক এবং খন্দকার লিয়াকত হোসেন ব্যাটারি প্রতীক পেয়ে নির্বাচনে পথঘাট চষে বেড়াচ্ছেন । 

বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান বলেন, দলীয় সিদ্ধান্ত যাই হোক জনগনের অনুরোধে প্রার্থী হয়েছি। দীর্ঘদিন জনগণের সেবা করে আসছি। জনগনের আবেগ আর ভালবাসা উপেক্ষা করে এই মুহূর্তে নির্বাচন থেকে সরে গেলে জনগণ আমাকে ভুল বুঝবে। 

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এস এ জিনাহ কবির বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে  বিএনপি'র গঠনতন্ত্র মোতাবেক তাদের শোকজ করা হয়েছে। নিষেধ অমান্য করলে পরবর্তীতে দলীয়ভাবে কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মানিকগঞ্জ   উপজেলা পরিষদ নির্বাচন   বিএনপি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft