শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের ধারণা পাল্টেছে: ইসি হাবিব    ইসরাইলের পরবর্তী লক্ষ্য তুরস্ক: এরদোয়ান    বিএনপি আবারও ৪ নেতাকে বহিষ্কার করলো    বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর    ইউরোপিয়ান ফুটবলে টিকে রইলো ম্যানইউ    শেখ হাসিনাই বাংলাদেশের ভাগ্য পরিবর্তন করেছে: ওবায়দুল কাদের   
কাপাসিয়ায় স্কাউটসের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ স্কাউটস কাপাসিয়া উপজেলা এর ত্রিবার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (০২ মে ) সকালে উপজেলা  পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি  একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি।

কাউন্সিলে ৩ বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয় । পদাধিকার বলে সভাপতি মনোনীত হন  উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান, উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম কে কমিশনার মনোনীত করা হয়, কলেজ শিক্ষক  শাহ জামান মাসুম পুনরায় সম্পাদক মনোনীত হয়। 

এছাড়াও  উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কাপাসিয়া শাখার  আয়োজনে ইমপ্যাক্ট ৩য় পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপন গবাদি পশু পালন ও পোলট্রি খামারিদের সম্প্রাসারণ প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সহকারী কমিশনার ভুমি রিফাত নূর মৌসুমী,উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, থানা অফিসার ইনচার্জ আবুবকর মিয়া, প্রাণী সম্পদ কর্মকর্তা দেওয়ান কামরুজ্জামান জামি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমিতা ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গাজীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft