শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
শৈলকূপায় শিশু বলৎকারের অভিযোগে ভ্যান চালককে পিটিয়ে হত্যা
ঝিনাইদহ প্রতিনধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে এক শিশুকে বলৎকারের অভিযোগ এনে শরিফুল ইসলাম ওরফে বাটুল সরদার নামে এক ভ্যান চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

গতকাল সোমবার রাতে শেখপাড়া গ্রামের সরদার পাড়ায় এ ঘটনাটি ঘটে। 

নিহত বাটুল সসরদার ওই গ্রামের তারাচাঁদ সরদারের ছেলে। 

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শরিফুল ইসলাম সম্প্রতি মুরসালিন নামে তার মামাতো ভাই আব্দুর রহমানের শিশু সন্তানকে গ্রামের একটি মেহগনী বাগানে নিয়ে বলৎকার করে। এ নিয়ে সরদার পরিবারের মধ্যে দ্বন্দ বেধে যায়। মাতুব্বরদের মধ্যস্থতায় পারিবারিক ভাবে বসে শালিস বৈঠক। সালিশ বৈঠকে গ্রাম্য মাতুব্বর সাহাবুল ও বকুল জোয়ারদার অভিযুক্ত বাটুল সরদারকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য চাপ দেওয়া হয়। এলাকা না ছাড়ায় এ নিয়ে সোমবার রাতে বাটুলের মামাতো ভাই আব্দুর রহিম, লিটন ও আব্দুর রহমানের সঙ্গে তর্কবিতর্ক হয়। সালিশ বৈঠক শেষে বাটুল গোসল করতে ওই গ্রামের সেন্টু মোল্লার স্যালো মেশিনে যায়। তিনি সাইদুল মন্ডলের পান বরজের কাছে পৌছালে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। গতকাল সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত বাড়িতেই অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন বাটুল। রাত ৯ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। 

খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

ওসি সফিকুল ইসলাম চৌধুরী জানান, ঘটনা শুনে আমি নিজেই ঘটনাস্থলে যাই। এ ঘটনার পর থেকে বাটুলের মামাতো ভাইয়েরা পলাতক রয়েছে। আসামিদের ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে এ রিপার্ট পাঠানো পর্যন্ত কোনো মামলা হয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পিটিয়ে হত্যা   ঝিনাইদহ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft