বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
খোঁজ মেলেনি মাদারীপুরে খালের পানিতে নিখোঁজ শিশুর
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ এপ্রিল, ২০২৪, ৩:৫২ অপরাহ্ন

মাদারীপুরের ডাসার উপজেলায় রশমি বাড়ৈ নামে দেড় বছর বয়সী এক শিশু খালে পড়ে নিখোঁজ হয়েছে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। তবে নিখোঁজের একদিন পার হলেও এখনো খোঁজ মেলেনি শিশুটির।

আজ রোববার (২৮ এপ্রিল) সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর চৌমুহনী এলাকার নিতাই বাড়ৈর দেড় বছর বয়সী শিশু রশমি বাড়ির পাশের অফদার খালের পাড়ে শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। এসময় তার সঙ্গে খেলতে থাকা অন্য শিশুরা বাড়িতে ফিরে গেলেও রশমি বাড়িতে না যাওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে।

তাদের ধারণা, খেলতে খেলতে হয়তো অফদার খালে পড়ে হারিয়ে যায় রশমি। খবর পেয়ে রোববার সকাল হতে কালকিনি উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরি দল অফদার খালে শিশুটিকে উদ্ধারের জন্য তৎপরতা চালাচ্ছে।

এ ব্যাপারে শিশু রশমির মা মিলি বাড়ৈ বলেন, ‘খালের পাড়ে বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলতে দেখে আমি রান্না ঘরে গিয়েছি। মাত্র পাঁচ মিনিট পরে দেখি আমার রশমি নেই। এ সময় খালের অন্য পাড়ে থাকা কয়েকজন বাচ্চা বলে ও খালের পাশে খেলছিল। মনে হয়, রশমি পানিতেই পড়ে হারিয়ে গেছে। আমি আমার বুকের ধনকে ফিরে পেতে চাই।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft