বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১
 

মোদির বিপক্ষে লড়বেন কৌতুক অভিনেতা রঙ্গিলা    এলপিজির দাম কমল ৪৯ টাকা    হজ ফরজ হয় কখন    মাধ্যমিক স্কুল শনিবার ও প্রাথমিক রোববার থেকে খোলা    জামিন পেলেন ড. ইউনূস    মিয়ানমারের পরিস্থিতি নিয়ে সবাই উদ্বিগ্ন: প্রধানমন্ত্রী    'ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে'   
ভারতে নির্বাচন শুরু, ভোট দিলেন দক্ষিণের তারকারা
প্রকাশ: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫:০৯ অপরাহ্ন

শুক্রবার (১৯ এপ্রিল) থেকে ভারতজুড়ে শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। ১৭টি রাজ্য এবং চারটি কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে ভোট হবে ১০২টি আসনে। সাত দফার মধ্যে এই প্রথম দফায়ই সবচেয়ে বেশি আসনে ভোট হচ্ছে। সেই তালিকায় চেন্নাইও রয়েছে। সেখানেই ভোট দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত।

 শুক্রবার সকাল থেকেই গণতন্ত্রের উৎসবে শামিল হচ্ছেন দক্ষিণের তারকারা। শুক্রবার (১৯ এপ্রিল) সকালেই ভোট দিতে দেখা গেল বিজয় সেতুপাতি, রজনীকান্ত, ধানুশ, অজিতসহ ইলাইয়ারাজা, শরৎকুমার, রাধিকা, শিবাকার্তিকেয়দের। প্রথম দফার দিন চেন্নাইতে ভোট দিতে দেখা গেল গৌতম কার্তিক, পরিচালক সুন্দর সি, ভেত্রি মারন এবং শশীকুমারকেও।

টিটিকে রোডের সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুলে সাতসকালেই ভোট দিয়েছেন মেগাস্টার রজনীকান্ত। পোলিং বুথে নিজের গোটা টিম নিয়ে হাজির হন তিনি। পরনে ছিল সাদা পোশাক। ভোট দিতে ঢুকেই সবাইকে হাসিমুখে শুভেচ্ছা জানালেন রজনীকান্ত।

শুধু তাই নয়, বুথ থেকে বেরিয়ে রজনী জানালেন, ‘আমরা ভোট দিতে এসেছি-এটা আমাদের কাছে গর্বের বিষয়, তাই সকলে নিজের দায়িত্ব পালন করুন। ভোট আমাদের মৌলিক অধিকার। তাই ভোট দিন।’ 
বুথ থেকে রজনীকান্তের সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। ভক্তরাও মন্তব্য করে ধন্যবাদ জানাচ্ছেন অভিনেতাকে।

অন্যদিকে একই বুথে সকাল ৮টার দিকে দেখা গেল রজনীকান্তের মেয়ের প্রাক্তন জামাই অভিনেতা ধানুশকেও। অভিনেতা ভোট দিয়ে বেরিয়েই ভোটচিহ্ন দেখালেন পাপারাৎসিদের ক্যামেরার সামনে। অন্যদিকে শুক্রবার সকালে চেন্নাইয়ের থিরুভানমিয়ুর কেন্দ্রে গণতন্ত্রের উৎসবে শামিল হলেন দক্ষিণের অন্যতম সুপারস্টার অজিত কুমার। তার পরনে দেখা গেছে ধবধবে সাদা পোশাক। বুথ থেকে বেরিয়ে হাসিমুখে ছবিও তুললেন ভক্তদের সঙ্গে। তবে পরিবারের কাউকে অভিনেতার সঙ্গে দেখা যায়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft