বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সরিষাবাড়ীতে মাইক্রোবাস চাপায় ডিস-ক্যাবল ব্যবসায়ীর মৃত্যু
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩:৩৪ অপরাহ্ন

জামালপুরের সরিষাবাড়ীতে রাস্তা পার হতে গিয়ে মাইক্রোবাস চাপায় হারুনুর রশিদ (৪০) নামে এক ক্যাবল অপারেটর  ডিস ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের কাওয়ামারা বটতলা এলাকার তারাকান্দি-ভুয়াপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হারুনুর রশিদ কাওয়ামারা (পশ্চিমপাড়া) গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি দুইকন্যার জনক ছিলেন। বাড়ি পাশে তিনি মুদি দোকান ও  ডিস ক্যাবল অপারেটরের ব্যবসা করতেন। 

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, হারুনুর রশিদ বাড়ির পাশে তারাকান্দি-ভুয়াপুর সড়ক পার হচ্ছে ছিলেন । এসময় ঢাকা থেকে তারাকান্দিগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো গ ৩২-২৪২৮) তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft