শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিজয়নগরে দুই বাসের মুখোমুখি সংঘর্ঘে আহত ৩০
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে রামপুরা এলাকায় রবিবার বিকেলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাস ও হবিগঞ্জের মাধবপুর অভিমুখী দিগন্ত পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহতদেরকে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার প্রতক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. মিজানুর রহমান জানান, সিলেট থেকে ছেড়ে আসা শ্যামলি বাসটি পাশের বিশ্বরোড থেকে ছেড়ে আসা মাধবপুরগামী দিগন্ত পরিবহনের ধাক্কায় খাদে পড়ে যায়। এতে ৩০ জনের মতো আহত হয়। আহতদের স্থানীয়ভাবে রামপুরা বাজার ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। 

দুর্ঘটনা কবলিত শ্যামলী বাসের যাত্রী সাইফুর রহমান জানান, বন্ধুকে নিয়ে শ্রীমঙ্গল থেকে ঢাকায় ফেরার পথে বাসে ঘুমিয়ে পড়েছিলেন। হঠাৎ ঘুম থেকে উঠে দেখেন খালে বাস পড়ে আছে। পরে বাসের জানালা ভেঙে বের হন। এতে তিনি আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

খাঁটিখাতা হাইওয়ে থানার এস.আই সারোয়ার হোসেন জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলি বাসটি বিজয়নগরের রামপুরায় এলে বিশ্বরোড থেকে মাধবপুরগামী দিগন্ত বাস মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft