শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভাষানটেকে গ্যাস লিকেজে দগ্ধ ৬ জনের মধ্যে একজনের মৃত্যু
প্রকাশ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ২:৫২ অপরাহ্ন

রাজধানীর ভাষানটেক এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মেহেরুন্নেছা (৮০) নামে একজনের মৃত্যু হয়েছে। 

আজ শনিবার সকাল ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল শুক্রবার ভোরে ভাষানটেক থেকে নারী-শিশুসহ দগ্ধ ৬ জনকে বার্ন ইউনিটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে মেহেরুন্নেছা চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান। তার শরীরের ৪৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে শুক্রবার ভোর চারটার দিকে নতুন বাজার কালভার্ট রোডের ৪/১৩ নম্বর এল পশ্চিম ভাষানটেকের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে একই পরিবারের ৬ জন দগ্ধ হন। মেহেরুন্নেছা ছাড়াও দগ্ধ অন্যরা হলেন তার ছেলে মো. লিটন (৫২), পুত্রবধূ সূর্য বানু (৩০), নাতি সুজন (৮), নাতনি লামিয়া (৭) ও লিজা (১৮)। এরমধ্যে সূর্য বানু ৮২ শতাংশ, মো. লিটন ৬৭ শতাংশ, লামিয়া ৫৫ শতাংশ, সুজন ৪৩ শতাংশ এবং লিজা ৩০ শতাংশ দগ্ধ নিয়ে বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft