বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মাধবদীতে ভুয়া র‍্যাব সদস্য আটক
নরসিংদী প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ৩:৩৯ অপরাহ্ন

নরসিংদীর মাধবদীতে যানবাহনে তল্লাশীকালে দুই যুবকের পরিচয় জানতে চাওয়া হয়। এসময় মটরসাইকেলে থাকা এক যুবক পকেট থেকে র‍্যাব সদস্যের পরিচয়পত্র বের করে পুলিশের হাতে দেয়। এতে পুলিশের সন্দেহ হলে দুই যুবককে আটক করে থানায় বন্ধি করে। তাদের বিরুদ্ধে মাধবদী থানা মামলা রুজু হয়েছে। শুক্রবার সকালে(৫ এপ্রিল) নরসিংদীর বিশেষ আদালতে পাঠানো হয়।  এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান। 

আটককৃতরা হলো, নরসিংদীর শিবপুর হিজলিয়া গ্রামের সুজন মিয়ার ছেলে মোটর সাইকেল চালক মোঃ আল আমিন (২৯) ও মটরসাইকেলের পিছনে বসা ছিলো নেত্রকোনা জেলার মদন থানার খাঘুরিয়া গ্রামের লুৎফর রহমান ছেলে রহমত উল্লাহ (২৩)। তারা দুজনেই মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় বাসা ভাড়া করে থাকতো। 

ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাধবদী থানা এলাকার গুরুত্বপূর্ন স্থানে সন্দেহজনক যানবাহন তল্লাশীকাল চলছে। বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের ছোট গদাইরচর সাকিনস্থ মাধবদী পৌরসভার সামনের সড়কে কর্মরত ছিলেন এসআই মোহাম্মদ আনোয়ার হোসেন। তার দায়িত্ব পালনকালে একটি মোটরসাইকেল চালকের গতিরোধ করতে বলে। এসময় আল-আমিন ১টি র‍্যাবের পোশাক পরিহিত ছবিযুক্ত আইডি কার্ড প্রদর্শন করে এবং এলোমেলো ও অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলে । যাহা পুলিশ সদস্যদের সন্দেহ হইলে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করেন। পরে তাদের ব্যবহৃত মটরসাইকেলটি জব্দ করে দুজনকে সন্ধার দিকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের মোটর সাইকেল চালক মোঃ আল আমিন নিজেকে ভুয়া র‍্যাব সদস্য মিথ্যা পরিচয় দিয়া আসিতেছে বলিয়া জানায়।

আটককৃতরা প্রতারণা করার উদ্দেশ্যে উক্ত ভুয়া আইডি কার্ড দেখাইয়া র‍্যাব সদস্য হিসাবে মিথ্যা পরিচয় দান করিয়া মাধবদী থানা এলাকার মধ্যে প্রতারণা করিয়া আসিতেছি। এ বিষয়ে মাধবদী থানার মামলা রুজু হয়েছে। আজ শুক্রবার তাদের বিশেষ আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি মোহাম্মদ কামরুজ্জামান।
-
ক্যাপশন- মাধবদী থানায় ভুয়া র‍্যাব সদস্য পরিচয় দেয়া আটকৃতরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft