বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মানিকগঞ্জে ইফতার মাহফিলে প্রতিপক্ষের হামলায় আহত ৩
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ৩:২৮ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে ইফতার ও দোয়া মাহফিলে এসে প্রতিপক্ষের হামলায় যুবলীগ ও ছাত্রলীগের তিন নেতা আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ইফতার পরবর্তী সময়ে উপজেলা চত্বরে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় উপজেলা যুবলীগের ১নং যুগ্ম আহ্বায়ক ফরিদ মোল্লা, আহ্বায়ক কমিটির সদস্য রজ্জব হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক জনি খান আহত হয়েছেন।

আহতদের মধ্যে যুবলীগ নেতা ফরিদ মোল্লাকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে, জনি খান ও রজ্জব হোসেন হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা নিয়েছেন।

মানিকগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টু জানান, উপজেলা চত্বরে হামলায় আহত যুবলীগ নেতা মোল্লা ফরিদকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এসেছি। তার মাথা ফেটে গেছে। তিনি রক্তাক্ত হয়েছেন।

জানা যায়, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন। স্মরণ সভায় এসেছিলেন যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা।

আহতরা জানান, স্মরণ সভায় ইফতার পরবর্তী সময়ে উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের লোকজন অতর্কিত হামলা করেছে। 

তবে বিষয়টি অস্বীকার করে, উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান বলেন, "আমার লোকজনের বিরুদ্ধে পুরোপুরি মিথ্যা অভিযোগ করেছে। তারা নিজেরা মারামারি করে আমার লোকজনের ওপর দায় চাপাচ্ছে। আর যারা আহত হয়েছে, তাদের মধ্যে অনেকে আবার অনেককে মারধর করেছে।"

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম জানান, উপজেলা চত্বরে হামলায় তিনজন আহত হয়েছেন। আমরা সাথে সাথে পরিস্থিতি স্বাভাবিক করেছি। এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনিদ অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft