বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বাকেরগঞ্জে মসজিদ ভাংচুরের অভিযোগে আটক-১
বাকেরগঞ্জ (বরিশাল) সংবাদদাতা:
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন

বাকেরগঞ্জ সন্ত্রাসী কায়দায় শতবর্ষী জামে মসজিদে প্রকাশ্যে দিবালোকে ওয়াল ভেঙে ফেলেছ প্রতিপক্ষের লোকজন। এমন ঘঠনায় ক্ষোভে ফুসে উঠেছে স্থানীয় লোকজন। ঘটনাটি ঘটে উপজেলার ভরপাশা ইউনিয়নে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে জনকে ১ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। 
  
জানা যায়‚ বাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা ইউনিয়নের শত বছরের উত্তর পূর্ব কৃষ্ণকাঠী বিশ্বাসবাড়ী পুরাতন টিনসেট জামে মসজদি ভেঙে এলাকার সকলের সহযোগিতায় পাকাঁ নির্মাণের কাজ শুরু হয়। নির্মাণের প্রায় শেষ ভাগে মসজিদের পাশের জমির মালিক মোঃঈসমাইল তাং (৬০) ও তার পু্ত্র মোঃ আল-আমিন তাং (৩০) মসজিদ নির্মাণে বাঁধাপ্রদান করেন। মসজিদ নির্মাণে কেন বাঁধাপ্রদান? 

প্রতিপক্ষের ঈসমাইল তাং এর স্ত্রী মোসাঃ আলেয়া বেগম (৫৫) জানান‚ মসজিদের পাশে আমাদের সীমানা বেড়া উপুড়েঁ ফেলে দেয় এবং মসজিদের সানসেট দিয়ে যাতে আমাদের জায়গায় পানি না পড়ে সেজন্য তাদেরকে অনেক বার বলা হলেও কথা শুনেনি মসজিদ কমিটির লোকজন তাই নির্মাণ কাজে বাঁধা দেয় ও দেয়াল ভেঙে ফেলা হয়।

উত্তর পূর্ব কৃষ্ণকাঠী জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ মোশারেফ বিশ্বাস জানান‚ আমাদের শত বছরের জামে মসজিদ টি পূবের আমাদের জায়গায় পাকা নির্মাণ কাজ চলমান নির্মাণ কাজের শুরু থেকে প্রতিপক্ষ ইসমাইল তাং ও তার পুত্র আল-আমিন তাং বিরোধিতা করে আসছে। গত ০৩/০৪/২৪ ইং বুধবার বিকাল ০৩:৩০ এর সময় তারা প্রকাশ্যে শাবল‚লোহার রড নিয়ে অনাধীকার প্রবেশ করে মসজিদের একপাশে অনেকখানি দেয়াল ভেঙে ফেলে। এবং সানসেট দিয়ে যাতে তাদের জায়গায় পানি না পড়ে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এমন অভিযোগ এনে কাজে বাঁধা সৃষ্টি করলে আমি বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি এজাহার করি।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জনাব আফজাল হোসেন জানান‚ মসজিদে দেয়াল ভেঙে ফেলেছে এটা আসলে দুঃখজনক ঘঠনা এ বিষয়ে বাকেরগঞ্জ থানায় ২ জনকে আসামী করে ০৪/০৪/২৪ইং একটি (মামলা নং-০৬) হয়েছে এবং ১ জন আসামীকে গ্রেফতার করে বরিশাল জেলহাজতে প্রেরন করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft