বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
রুমার পর এবার থানচিতে ২ ব্যাংকে ডাকাতি
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ২:১১ অপরাহ্ন

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতির ১৬ ঘণ্টা পর থানচিতে দুটি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। 

মোহাম্মদ মামুন বলেন, আজ বুধবার বেলা ১টার পর থানচির সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে জানা গেছে, সোনালী ব্যাংক থেকে ১৩ লাখ টাকার বেশি লুট হয়েছে। তবে কৃষি ব্যাংক থেকে লুট হওয়া টাকার পরিমাণ জানা যায়নি।

এরআগে, মঙ্গলবার রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে রুমা বাজারের সোনালী ব্যাংকে হানা দেয় অস্ত্রধারী একদল ডাকাত। এ সময় পাশের ভবনে থাকা ব্যাংক ম্যানেজার নাজিম উদ্দিম এগিয়ে আসলে তাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে। পুলিশ ও আনসার সদস্যরা এগিয়ে আসলে তাদের হামলা চালিয়ে তাদের কাছে থাকা অস্ত্র কেড়ে নেয় হামলাকারীরা। পরে ব্যাংকের ভল্টের টাকা লুট ও ম্যানেজারকেও তুলে নিয়ে যায় ডাকাতেরা।

বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, অস্ত্রধারীরা টাকা ও অস্ত্র লুট করেছে। ম্যানেজারকে তুলে নিয়ে গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft