বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
নাটোরে আবুল কালামের সংসদ সদস্য পদ বাতিলের দাবীতে মানববন্ধন
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৩:১৫ অপরাহ্ন

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদের সংসদ সদস্য পদ বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। 

আজ সোমবার সকাল ১০ টার দিকে বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি রেল গেট এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নেতারা বলেন, একজন সংসদ সদস্য নির্বাচনে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ করেছেন। সেই টাকা তিনি দুনীতি করে তুলবেন বলে প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন। এমন দুনীতিবাজ লোক জনপ্রতিনিধি হতে পারে। তিনি নির্বাচনী আচরনবিধি এবং শপথ গ্রহণ লংঘন করেছেন। আমরা জেলা এবং কেন্দ্রী আওয়ামীলীগের কাছে আহবান জানাই এমন দুনীতিবাজ সংসদ সদস্যের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে। এবং তার সংসদ সদস্য পদ থেকে তাকে অব্যহিত দেওয়া হোক। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আহবান করছি।

এসময় বিক্ষোভ ও মানববন্ধনে বক্তব্য দেন- বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডা, সহ-সভাপতি শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিলন হোসেন, মহিলা আওয়ামী লীগের নেত্রী শাপলা খাতুনসহ বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৬ মার্চ) লালপুর উপজেলা প্রশাসনের আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সংসদ সদস্য
এ্যাড. আবুল কালাম আজাদ বক্তব্যে বলেন, এইটুক অন্যায় করবো, আর করবো না। নির্বাচনে ১ কোটি ২৬ লাখ টাকা আমি খরচ করেছি, এটা তুলবো। এটা আমি তুলবো, যে ভাবে হোক এটা আমি তুলবো। ২৫ লাখ টাকা ব্যাংকে জমা দিয়েছি। ট্যাক্স-ফ্রি গাড়ি কিনেছিলাম ২৭ লাখ টাকা দিয়ে। আমি চাইলে ১ কোটি টাকা দিয়ে কিনতে পারতাম। যেহুত আমার টাকা নাই, আমি ২৭ লাখ টাকা দিয়ে কিনেছিলাম। এবার আমি কিনব, ওই টাকা দিয়ে কিনব। ওই টাকা, আমি তুলে নেবো এবার। নিয়ে আর কিছু করবো না। খালি এই এক কোটি ২৬ লাখ টাকা তুলব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft