বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বকশীগঞ্জে ছেলের দায়ের আঘাতে মায়ের মৃত্যু
বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ৭:৪০ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায়  ছেলের দায়ের  আঘাতে রাবিয়া বেগম (৫৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে পৌর এলাকার মালিরচর ধুমালীপাড়া গ্রামের পশ্চিম পাড়ায় এই ঘটনাটি ঘটে। মৃত রাবিয়া ওই এলাকার মৃত হযরত আলী ওরফে দানবের স্ত্রী । 

ঘটনার পরপরই  ছেলে জাহিদ (২৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাহিদের মায়ের সাথে স্ত্রী মিশি আক্তারের কথা কাটাকাটি হয়। পাশেই জাহিদ দা দিয়ে কাজ করছিলো। বউ ও মায়ের সঙ্গে ঝগড়া দেখে জাহিদ দা দিয়ে তার মায়ের মাথায় আঘাত করলে গুরুত্বর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় রাবিয়া মারা যায়।

বকশীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, খবর পেয়েই দ্রুত ঘটনার স্থলে পুলিশ গিয়ে বাড়ী পাশে ভুট্টা ক্ষেত থেকে ছেলে জাহিদ( ২৫)কে  গ্রেফতার করে। যে দা দিয়ে মাকে আঘাত করা হয়েছে। দা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানে হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft