বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
দশমিনায় নৌ-পুলিশের অভিযানে গ্রেপ্তার-২
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ৭:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ৭:২৬ অপরাহ্ন

পটুয়াখালী দশমিনা উপজেলায় রবিবার সকালে তেতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে নৌ-পুলিশ ফাঁড়ি উপপুলিশ পরিদর্শক (এসআই)আল মামুন ও আশ্রাফ অভিজান পরিচালনা করে অবৈধ মাছ ধরার সময় দুজনকে গ্রেপ্তার কার হয় এবং ৭শত মিটার সুতার জাল ও একটি ইঞ্জিন চালিত ট্রলার জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- গলাচিপা উপজেলার পাতাবুনিয়া গ্রামের ইউনূস বিশ্বারের ছেলে আমির হোসেন(৩৫), দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের নুর হোসেনের ছেলে মোঃ সুজন খাঁ(৩৫)। নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, তেঁতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে অভয়আশ্রম সময়কালীন অবৈধ মাছ ধরার সময় দুই জনকে গ্রেপ্তার কার হয়। মৎস্য সংরক্ষন আইনে নিয়মিত মামলা দিয়ে দুই জনকে জেলহাজতে প্রেরন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft