বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
ঢাবি ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ১২:০২ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টার থেকে মার্কেটিং বিভাগের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের মেয়ে।

আজ রোববার ভোরে দক্ষিণ ফুলার রোডের ১৯ নম্বর ভবনের তৃতীয় তলা থেকে আদ্রিতা বিনতে মোশাররফের মরদেহ উদ্ধার করা হয় বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. মাকসুদুর রহমান জানান।

আদৃতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী; তার বাবা অধ্যাপক ড. মোশাররফ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক।

বাবা-মায়ের সঙ্গেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে থাকতেন আদৃতা। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার মজলিশপুর গ্রামে।

প্রক্টর মাকসুদুর রহমান বলেন, “ভোর সাড়ে ৪টায় আমাদেরকে জানানো হয়েছে। পরে পুলিশে খবর দিলে তারা আদৃতার দেহ নামিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।“

তবে কী কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে থাকতে পারেন, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি তার পরিবার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft