বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর   
নরসিংদীতে ব্যবসায়ীকে মারধর করে ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১
নরসিংদী প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ২:২৮ অপরাহ্ন

নরসিংদীর পলাশে মফিজ উদ্দিন নামে এক ব্যবসায়ীকে মারধর করে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আবুল বাশার (৩৫) নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজীরচর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আবুল বাশার ডাঙ্গা ইউনিয়নের কাজীরচর গ্রামের ফুলু বক্সের ছেলে। 

তথ্যটি নিশ্চিত করে মামলার তদন্তকারী অফিসার পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আরিফ মিয়া জানান, গত (৮ মার্চ) শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে রমজান ও ঈদকে সামনে রেখে স্থানীয় একটি সুপার শপের মালিক মফিজ উদ্দিন তার সুপার শপের মালামাল কেনার জন্য একটি বাজারের ব্যাগে করে ২৫ লাখ টাকা নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিল। 

এসময় ওই ইউনিয়নের কাজীরচর গ্রামের নতুন ঈদগাহ এলাকায় পৌছালে আগে থেকেই উৎপেতে থাকা একদল সন্ত্রাসী ব্যবসায়ী মফিজ উদ্দিনের ওপর হামলা চালিয়ে তার ডান হাত ভেঙে টাকা ভর্তিব্যাগটি নিয়ে যায় বলে অভিযোগ করেন। পরে এ ঘটনায় গত ২০ মার্চ পলাশ থানায় ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী মফিজ উদ্দিনের স্ত্রী ইয়াছমিন। 

মামলার তদন্তকারী অফিসার আরিফ মিয়া আরও বলেন, মামলা দায়ের করার পর থেকেই ঘটনাটি নিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্তরা ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার ২নং এজাহারভুক্ত আসামী আবুল বাশারকে গ্রেপ্তার করতে সক্ষম হই। গ্রেপ্তারকৃত আবুল বাশারকে তিন দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft