শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৪
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ১:১৯ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীর বামন্দী বাজারের অদূরে ট্রাকের সাথে ধাক্কায় মারুফ হোসেন (৩৫) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মারুফের স্ত্রী আনিকা খাতুন (৩০)। 

গতকাল শুক্রবার রাত নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে সন্ধ্যায় মুজিবনগর উপজেলার কোমরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন গুরুতর আহত হয়েছে। নিহত মারুফের বাড়ি রাজশাহীতে। তিনি গাংনীর জোড়পুকুরিয়া গ্রামে শ্বশুর  বাড়িতে বসবাস  করতেন। 

স্থানীয় সুত্রে জানা গেছে, রাতে বামন্দী থেকে মোটরসাইকেলে মারুফ হোসেন তার স্ত্রীকে নিয়ে জোড়পুকুরিয়া গ্রামে শ্বশুরবাড়িতে ফিরছিলেন। মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বামন্দী বাজারের অদুরে একটি তেল পাম্পের কাছে পৌঁছায় তারা। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয় মারুফ। এতে ঘটনাস্থলেই মারুফের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রীকে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এদিকে সন্ধ্যায় মুজিবনগর উপজেলার কোমরপুর ইটভাটার কাছে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক টুটুল হোসেন এবং আরোহী রবিউল ও মিরাজ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরক উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে আশংকাজনক অবস্থায় টুটুল ও মিরাজকে রাজশাহী মেডিকেলে রেফার করেছেন।

মারুফের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft