শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঈদ উপলক্ষ্যে বায়োজিনে স্কিনকেয়ারে ৭৫% ছাড়!
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪, ১:৪৯ পূর্বাহ্ন

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে, বাংলাদেশের সেরা স্কিনকেয়ার ব্র্যান্ড বায়োজিন কসমেসিউটিক্যালস নিয়ে এসেছে ‘বায়োজিন গ্লোয়িং ঈদ’ অফার। ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বায়োজিন দিচ্ছে আকর্ষণীয় সব ডিসকাউন্ট। 

‘বায়োজিন গ্লোয়িং ঈদ’ ক্যাম্পেইনটি চলবে ২৩ মার্চ, ২০২৪ থেকে চাঁদরাত পর্যন্ত। আকর্ষণীয় এই  অফারগুলো গ্রাহকরা উপভোগ করতে পারবেন বায়োজিন কসমেসিউটিক্যালসের যেকোনো ব্র্যাঞ্চে। 

এছাড়াও, সবাই ঘরে বসেও বায়োজিনের ওয়েবসাইট- www.bioxincosmeceuticals.com থেকে অফারগুলো উপভোগ করতে পারবেন।

বায়োজিনে আসলেই ফেসিয়াল ট্রিটমেন্ট শুরু মাত্র ৪৯৯ টাকা থেকে। ইনস্ট্যান্ট গ্লোয়িং-এর জন্য বায়ো হাইড্রা ফেসিয়াল মাত্র ১৪৯৯ টাকা, অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান বায়ো লেজার মাত্র ৯৯৯ টাকা। একনি, মেছতা, ডার্কস্পট ও বয়সের ছাপ দূর করার কার্যকরী সমাধান ইপিএন-এ থাকছে ৫০% পর্যন্ত ছাড়।  এছাড়াও, অন্যান্য ট্রিটমেন্টে থাকছে ফ্ল্যাট ৩০% ডিসকাউন্ট।  

স্লিমিং সল্যুশনে থাকছে ফ্ল্যাট ৫০% ডিসকাউন্ট। ডক্টর কনসালটেশন ও নিউট্রিশনিস্ট কাউন্সেলিং একদম ফ্রি! 

আরও থাকছে, ব্র্যান্ডেড ডার্মো কসমেটিকসে ৭৫% পর্যন্ত ছাড়! বায়োজিন রয়েছে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বগুড়া, কুমিল্লা, গাজীপুর ও নারায়ণগঞ্জ সহ দেশজুড়ে ১৫ টি লোকেশনে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft