শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাটোরে ছিনতাই মামলায় দুই যুবক গ্রেপ্তার
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৬:৩১ অপরাহ্ন

নাটোরে ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম। 

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের হাফরাস্তা এলাকার মিলন শেখের ছেলে লাম শেখ এবং তেবাড়িয়া এলাকার ফয়সাল আলম আবুলের ছেলে শৈবাল হোসেন। 

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার কাইফ ইসলাম মিতুল পুরাতন মোটো ব্লগিং ক্যামেরা ক্রয়ের জন্য নাটোরে আসে। পরে সে ক্যামেরা বিক্রেতা লাম ও শৈবালের সাথে যোগাযোগ করে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী লাম ও শৈবাল তাকে তেবাড়িয়া উত্তরপাড়ার একটি নির্মাণাধীন ভবনে যায়। পরে দুজন মিলে সেখানে মিতুলের গলায় চাপাতি ঠেকিয়ে তার কাছে থাকা নগদ ২১ হাজার ৫০০ টাকা, একটি স্মার্ট মোবাইল ফোন ও দুইটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়।

তিনি আরও জানান, পরে মিতুল সদর থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এরপর পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই তাদের গ্রেপ্তার করে। এবং ছিনতাই হওয়া নগদ ৯ হাজার টাকা এবং মোবাইল উদ্ধার করে। এছাড়া ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাপাতি জব্দ করা হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft