শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৬:০৪ অপরাহ্ন

ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জ জেলার মকসুদপুরের ছাগলছিড়া এলাকায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে কালকিনি উপজেলার একই পরিবারের ৩ বোন ও এক ভাইয়ের স্ত্রী সহ মোট ৪ জন নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, ঢাকা-বরিশাল মহাসড়কের ছাগলছিড়া এলাকায় বুধবার সকাল ১১ টায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একই পরিবারের ৪ জন সহ মোট ৫ জন নিহত হন।এ ঘটনায় গুরুতর আহত হন আরো ৩ জন।আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহত ৪ জনের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামে।তারা একই পরিবারের সদস্য। 

নিহতরা হলেন- সাইদুর রহমানের স্ত্রী কাজী সালমা আক্তার(৫৮),মাসুদুর রহমানের স্ত্রী কাজী আসমা বেগম(৫৬),আবদুল হামিদের স্ত্রী নাছিমা বেগম(৬২),হুমায়ুন কাজির স্ত্রী কোমল বেগম(৭২),ও মাইক্রোবাস চালক আলমগীর হোসেন।

এ ঘটনায় আহতরা হলেন মৃত কাজি আবদুল হামিদের ছেলে হুমায়ূন কাজী,খায়রুল আলম কাজি এবং কাজী নাজমা বেগম।

হতাহতরা সবাই একই পরিবারের সদস্য। এদের ভেতর নিহত তিনজন সম্পর্কে বোন ও একজন তাদের ভাবী।
তারা সবাই ঢাকা হতে নিজ এলাকায় আসছিলেন।

তাদের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।পরিবারের বাকি লোকজন ও আত্মীয়স্বজনেরা শোকে পাথর হয়ে পড়ে।নিহত তিন বোনের মাঝে দুই জনের লাশ ও ভাবীর লাশ কালকিনিতে আনা হবে।নিহত আরেক বোনের লাশ তার শ্বশুর বাড়ি গোপালগঞ্জে নেয়া হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft