শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১৪
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১:৫০ অপরাহ্ন

গাজীপুর কালিয়াকৈর এলাকায় গ্যাসের আগুনে দগ্ধের ঘটনায় কোমেলা বেগম (৬৫) ও মশিউর রহমান (২২) মারা গেছেন। এ নিয়ে ঘটনাটিতে ১৪জন মারা গেলেন।

আজ বুধবার ভোর ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান কোমেলা।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।  

তিনি জানান, কোমেলা বেগমের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। ঘটনাটিতে এখন পর্যন্ত ১৪ জন মারা গেল। বর্তমানে  ১৪ জন রোগী ভর্তি আছেন। একই ঘটনায় গতকাল (মঙ্গলবার) রাত ৯টার দিকে মারা যান দগ্ধ মশিউর রহমান। তার শরীরের ৬০ শতাংশ পোড়া ছিল।

কোমেলা বেগমের ছেলে শাকিল আহমেদ জানান, তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার পানগাড়ি গ্রামে। তারা সবাই কালিয়াকৈরে থাকেন। এই ঘটনায় তার ভাগনির জামাই পোশাকশ্রমিক লালন (২৪) দগ্ধ হয়ে আইসিইউতে ভর্তি আছেন।

মৃত মশিউরের স্ত্রীর ভাই সানোয়ার হোসেন জানান, তাদের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পারুলিয়া গ্রামে। বাবার নাম হামিদুল মিয়া। স্ত্রী শাহানা আক্তারকে নিয়ে কালিয়াকৈরে ভাড়া থাকতেন মশিউর। স্থানীয় এটিএস অ্যাপারেলস নামে পোশাক কারখানায় কাজ করতেন। গত তিন বছর আগে বিয়ে করে মশিউর। দুই বোন এক ভাইয়ের মধ্যে বড় ছিলেন তিনি।

তিনি আরও জানান, ঘটনার দিন গার্মেন্টে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন মশিউর। বাসার সামনে জটলা দেখে সেখানে গেলে গ্যাসের আগুনে দগ্ধ হন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft