শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কসবায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজ ছাত্রীর মৃত্যু
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫:৪৮ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মেঘলা আক্তার নিলুফা (১৯) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ইমামবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেঘলা আক্তার নীলুফা (১৯) জেলার আখাউড়া উপজেলার গঙ্গাসগার (পশ্চিমপাড়া) এলাকার মো. মুসলিম মিয়ার মেয়ে। 

তিনি কসবার গোপীনাথপুর আলহাজ শাহ আলম ডিগ্রী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী ছিলেন। নীলুফার পিতা পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক। নিলুফা কিছু মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন খন্দকার জানান, দুপুরে একটি মালবাহী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নীলুফা আত্মহত্যা করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতারে মর্গে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft