বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ২১
প্রকাশ: রোববার, ১৭ মার্চ, ২০২৪, ১:৩৮ অপরাহ্ন

আফগানিস্তানের দক্ষিণাঞ্চলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ২১ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৩৮ জন।

রোববার (১৭ মার্চ) সকালে দেশটির হেলমান্দ প্রদেশের গেরাশক জেলায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। খবর মার্কিন সংবাদ সংস্থা এপির।

হেলমান্দ প্রদেশের ট্র্যাফিক কর্মকর্তা কাদরাতুল্লাহ জানান, দক্ষিণ কান্দাহার এবং পশ্চিম হেরাত প্রদেশের মধ্যবর্তী প্রধান সড়কে দুর্ঘটনাটি ঘটে। এ সময় একটি যানের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে আসা একটি জ্বালানি ট্যাঙ্কারকে ধাক্কা দেয়। এতে ২১ জন নিহত ও ৩৮ জন আহত হয়।

হেলমান্দের পুলিশ প্রধানের এক মুখপাত্র জানান, আহতদের মধ্যে ১১ জনের অবস্থা গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাণহানির সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft