বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
এফএ কাপের সেমিফাইনালে ম্যানসিটি
প্রকাশ: রোববার, ১৭ মার্চ, ২০২৪, ১:৩৯ অপরাহ্ন

এফএ কাপ ইতিহাসের প্রথম দল হিসেবে টানা ছয় আসরে সেমিফাইনালে ওঠার রেকর্ড গড়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জয় পেয়েছে গার্দিওলার শিষ্যরা।

ম্যাচের আধাঘণ্টা পেরোতে না পেরোতেই বের্নার্দো সিলভার জোড়া গোল। এরপর অবশ্য ম্যানচেস্টার সিটিকে আটকে রেখেছিল নিউক্যাসল। তবে শেষ রক্ষা হয়নি ২-০ ব্যবধানের সহজ জয়ে এফএ সেমিফাইনাল নিশ্চিত করেছে ম্যানসিটি। 

একতরফা খেলা ম্যাচের ১৩ মিনিটে রদ্রির বাড়ানো বল বক্সে পেয়ে প্রথমে ড্রিবল এরপর গোলমুখে শট নেন সিলভা। নিউক্যাসল গোলকিপার মার্টিন দুবরাবকা ঝাঁপান হিসাবমতোই। কিন্তু তার আগে বল ডেনিয়েল বার্নের মাথায় লেগে খানিকটা দিক পাল্টায় কিছুই করার ছিল না দুবরাবকার।

সিটির পরের গোলটিও আসে প্রায় একইভাবে। ৩১ মিনিটে রুবেন দিয়াজ সিলভাকে বল দিলে বাঁ পায়ে শট নেন পর্তুগিজ মিডফিল্ডার। এবার বল সেন বটম্যানের গায়ে লেগে খানিকটা দিক পাল্টে জড়িয়ে যায় জালে।

ম্যাচে মোট ১৬টি শট নেয় সিটি। গোলের সুযোগ পেয়েছিলেন আর্লিং হলান্ড, ফিল ফোডেনরাও। কিন্তু কাজে লাগাতে পারেননি। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানসিটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft