বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বাগেরহাটে ১৬ লাখ টাকার জাল নোটসহ প্রতারক আটক
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৩:৩২ অপরাহ্ন

বাগেরহাটে প্রায় ১৬ লাখ টাকার জাল নোটসহ ফয়সাল ইউনুস (৩৫) নামের এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার বিকেলে শহরের দশানীতে কামাল হোসেনের ৬ তলা ভবনের একটি কক্ষ থেকে এই প্রতারককে আটক করা হয়েছে।

এ সময় ১৬ লাখ টাকার জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা জব্দ করা হয়।

আটক ফয়সাল ইউনুস কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের বারদাড়িয়া এলাকার মৃত মহিউদ্দিন শেখের ছেলে। তিনি চার মাস আগে কামাল হোসেনের ৬তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ লাখ টাকার জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে ঈদকে সামনে রেখে প্রতারক চক্র জাল টাকা তৈরি করছিলেন।  

আটকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft