বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বোরহানউদ্দিনে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ভোলা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৭:২৯ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চান্দেরহাট বাজার এলাকা থেকে  ২০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ শাহাবুদ্দিন ও মাকসুদ নামক দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। 

গতকাল বৃহস্পতিবার  গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ শাহিন ফকির (বিপিএম) এর নেতৃত্বে এসআই মো. মনজুর হোসেন, এসআই শাহাবুল ও এএসআই ইয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। 

আটককৃত শাহাবুদ্দিন লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চরলক্ষী গ্রামের মৃত নুর ইসলামের ছেলে ও আটক  মাকসুদ একই এলাকার কামালের ছেলে।

তাদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় একটি মাদক মামলা হয়েছে। 

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) জানান, দুই মাদক ব্যবসায়ীকে দুই হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে। মাদকসহ সকল অপরাধীর বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft